পাবনায় চিকিৎসাধীন অবস্থায় এক হাজতির মৃত্যু  পাবনায় চিকিৎসাধীন অবস্থায় এক হাজতির মৃত্যু  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় চিকিৎসাধীন অবস্থায় এক হাজতির মৃত্যু 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১০১ বার পঠিত

পাবনা প্রতিনিধিঃডাকাতি মামলায় গ্রেপ্তার হয়ে পাবনা কারাগারে থাকা জিয়াউর রহমান জিয়া (৩৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি/২০২৩ইং) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত জিয়াউর রহমান পাবনার আতাইকুলা থানার যাত্রাপুর নতুনপাড়া গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে। পাবনা জেলা কারাগারের জেলার আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আতাইকুলা থানার একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হয়ে গত ২১ জানুয়ারী জিয়াউর রহমান ওরফে জিয়া পাবনা কারাগারে আসেন। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে হঠাৎ করেই তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে আড়াইশ’ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া দশটার দিকে মারা যান তিনি।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে ময়না তদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে জিয়াউর রহমানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান জেলার আনোয়ার হোসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park