সাবেক ছাত্রনেতা সুইটের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ সাবেক ছাত্রনেতা সুইটের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

সাবেক ছাত্রনেতা সুইটের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৭ মাস আগে
  • ২৮৯ বার পঠিত

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের গাড়ি বহরে হামলা চালিয়ে ভাংচুর ও ছাত্রদল নেতাকর্মীদের আহত করেছে আ.লীগের নেতাকর্মীরা।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে বিএনপির রাজশাহী বিভাগীয় তারুণ্যের রোড মার্চে যাওয়ার পথে নাটোরের লক্ষীপুর ইউনিয়নের সৈয়দপুরে মোড়ে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা।

হামলায় গুরুতর আহত হয়েছেন পাবনা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট, জেলা ছাত্রদল নেতা আতিকুর রহমান মিঠু, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সেখ তুহিন, পাবনা পৌর ছাত্রদল নেতা ইমন হোসেন ও শাকিল আহমেদ।

এ সময় আরো আহত হন পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, জেলা ছাত্রদল নেতা আল আমিন পাপ্পু ও জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাজ্জাতুল ইসলাম খান নাদিম।

এ সময় তাদের মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনতাই করে নেয় আ.লীগের নেতাকর্মীরা।

এ ঘটনায় আহত সবাই পাবনা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। হামলা ও আহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস,
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব এডভোকেট মাসুদ খন্দকার, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন ও জেলা বিএনপির সদস্য হারুন অর রশীদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park