পাবনায় বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত পাবনায় বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১১৯ বার পঠিত

পাবনার সাঁথিয়া উপজেলায় সি-লাইন বাসের ধাক্কায় ভ্যানগাড়িতে থাকা একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার কাশিনাথপুর এলাকার কড়িয়াল বেঙ্গল মিটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৪) ও তার সন্তান তাওহীদ আলম খান (৪) এবং ভাতিজি রওজা খাতুন (৫)।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ভ্যানচালক আবু সাঈদ পরিবারসহ শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সি-লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে কাশিনাথপুরের শহীদনগর থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুই শিশু মারা যায়। পরে আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালককেও মৃত ঘোষণা করেন।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ ঢাকা পোস্টকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের রাখা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ফাঁড়িতে আনা হবে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযুক্ত ঘাতক বাসটি এখনো শনাক্ত করা যায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সাঁথিয়ার নাগ ডেমরা ইউনিয়নের ছোট পাথাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park