স্বাধীনতা দিবসে পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজে বৃক্ষরোপণ  স্বাধীনতা দিবসে পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজে বৃক্ষরোপণ  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

স্বাধীনতা দিবসে পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজে বৃক্ষরোপণ 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১৭৩ বার পঠিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অর্গানাইজেশন ফর ন্যাটিভ ইমপাওয়ারমেন্ট এর উদ্যোগে পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালে (প্রস্তাবিত)  বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) দুপুরে পাবনা সদর উপজেলার বলরামপুরের দ্বীপচরের খাজানগরস্থ পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাসে এই কর্মসূচি পালিত হয়।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হযরত নুর মুহাম্মদ আজাদ খান চিশতীর পরিচালনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন, পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: হাফিজুর রহমান, প্রভাষক মেহেদী হাসান, আবু তাহের বাকি বিল্লাহ, মো: রবিউল ইসলাম, মো: ওয়ারেস আলী, অর্থসচিব মুহা:মুক্তার হোসাইন, সদস্য মীর রমজান আলী, আব্দুল মাজেদ,  আবুল কালাম, হাবিবুর রহমান, হাজী আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার খন্দকার আবু তৌহিদ, খাজানগর সিদ্দিকীয়া দাখিল মাদরাসার সুপার হাফেজ আব্দুস সোবহান, সহকারী সুপার রিয়াজ উদ্দিন সালেহী, মীর মিজানুর রহমান, হাফেজ মুজাফ্ফর প্রমুখ।

উল্লেখ্য, ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল হিসেবে পাবনা জেলার একমাত্র কলেজ ও হাসপাতাল। শিগগিরই আগামী ২০২৩-২৪ সেশনে ৪ বছর মেয়াদি ডিইউএমএস কোর্সে ভর্তি শুরু হবে। এছাড়াও ইউনানী-আয়ুর্বেদিক ভিত্তিক আধুনিক সকল চিকিৎসা সেবা প্রদান করা হবে এখানে। এসএসসি ও এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে।

ডিইউএমএস কোর্স শেষে ডিগ্রিপ্রাপ্ত হাকিমগণ রেজিষ্ট্রার্ড চিকিৎসকের মর্যাদা পাবেন। সরকারি ও আধা-সরকারি ইউনানী আয়ুর্বেদিক কলেজের প্রভাষক,  সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী মেডিকেল অফিসার, স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন প্রকল্পে কাজের সুযোগ , ইউনানী ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে উৎপাদন কর্মকর্তা ও বিক্রয় ব্যবস্থাপনাসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের বিভিন্ন পদে চাকরির সুবর্ণ সুযোগ রয়েছে।

 

দৈনিকপাবনা/আরএইচ

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park