পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১০৪ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথারবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিনি কাভার্ডভ্যানের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮), অপরজন একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনিকাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে আসতেছিলো। গতকাল রাত থেকে শরিষা ব্রিজের মহাসড়কে একটি পাথরবোঝাই মালবাহী ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পরেছিল।সাঁথিয়াগামী মিনিকাভর্ডভ্যানটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ড্রাইভার ও হেলপার নিহত হোন। এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, একটি ট্রাক ধামানো ছিলো। সেই ট্রাকের পিছনে ধাক্কা লেগে এ ঘটনা ঘটেছে। অনেকক্ষন থামানো থাকলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এখানে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার এখানে অনেক মানুষের প্রাণ ঝড়েছে।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park