পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ৪১ বার পঠিত

একাত্তরের মহান মুক্তিযোদ্ধারের শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদা  এবং বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পাবনার সর্বত্র মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের সূচনা করে জেলা প্রশাসন।
ভোরের রক্তিম সূর্যোদয়ের আগেই পাবনার মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘দুর্জয় পাবনা’য় পুষ্পস্তবক অর্পনের করেন জেলা প্রশাসক মু. আসাদুজ্জান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী। এরপর বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন সংগঠন স্মৃতিস্তম্ভ দূর্জয় পাবনাতে পুষ্পার্ঘ অর্পন করে।তীব্র শীত উপেক্ষা করে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থিত দূর্জয় পাবনাতে সর্বস্তরের মানুষের ঢল নামে। দেশাত্বক নানা শ্লোগানে শ্লোগানে মানুষ ফুল হাতে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।  স্বাধীনতা দিবসের আনন্দ ও উচ্ছ্বাসে দূর্জয় পাবনাকে ঘিরে আশাপাশে যেন পরিণত হয় উৎসবের এলাকা।

দিনটিকে ঘিরে পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তার কঠোর ব্যবস্থা। দূর্জয় পাবনায় দায়িত্ব পালন করছেন অতিরিক্ত পুলিশ। সিসি ক্যামেরাসহ সাদা পোশাকেও পুলিশের নজরদারি রাখা হয়েছে।

এছাড়াও শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে ও  আলোচনা সভা এবং একাত্তরের শহীদ মুক্তিযোদ্ধা পরিবারগুলোকে সংবর্ধনা দেয়া হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park