৫৭টি বাজারে অভিযান, ১৩১ প্রতিষ্ঠানকে জরিমানা ৫৭টি বাজারে অভিযান, ১৩১ প্রতিষ্ঠানকে জরিমানা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

৫৭টি বাজারে অভিযান, ১৩১ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৮৭ বার পঠিত

নিত্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখাসহ নকল ও ভেজাল প্রতিরোধে দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

রোববার অধিদপ্তরের প্রধান কার্যালয়, বিভাগীয় ও জেলা কার্যালয়ের ৫৩ জন কর্মকর্তা ৫০টি জেলায় ৫৭টি বাজারে অভিযান পরিচালনা করেন।

এসব অভিযানে বেশি দামে পণ্য বিক্রি ও মেয়াদোত্তীর্ণ খাবার সরবরাহসহ বিভিন্ন অপরাধে ১৩১টি প্রতিষ্ঠানকে চার লাখ ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে বলে অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে।

জনসচেতনতা বাড়াতে অভিযান থেকে ভোক্তা ও ব্যবসায়ীদের কাছে লিফলেট বিতরণসহ হ্যান্ডমাইকে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হয়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, স্বাস্থ্য বিভাগ, কৃষি বিভাগ, মৎস্য বিভাগ, কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশসহ (ক্যাব) সংশ্লিষ্ট শিল্প বণিক সমিতির প্রতিনিধিরা বাজার অভিযানে সহযোগিতা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park