সুজানগরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা সুজানগরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সুজানগরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১২ মাস আগে
  • ২২৬ বার পঠিত

পাবনা-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রত্যাশী সাবেক ত্যাগী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আশিকুর রহমান খান সবুজ সুজানগর-আমিনপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল)  বিকেলে গণমাধ্যমে একটি শুভেচ্ছা বার্তার মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

শুভেচ্ছা বার্তাতে আশিকুর রহসান খান সবুজ বলেন, ছোট এই জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, সুজানগর ও আমিনপুরের গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য হয়ে উঠছে।’ তিনি বলেন, ‘ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক।’ তিনি আরও বলেন, আগামীর বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরও উন্নত ও সমৃদ্ধ হবে।

আশিকুর রহমান খান সবুজ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যানির্বাহী পরিষদের সাবেক সদস্য, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ- কমিটির সাবেক সহ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপ কমিটির সাবেক সদস্য ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park