এক সময়ের জনপ্রিয় সিনেমা হল এখন মাদ্রাসা! এক সময়ের জনপ্রিয় সিনেমা হল এখন মাদ্রাসা! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

এক সময়ের জনপ্রিয় সিনেমা হল এখন মাদ্রাসা!

নিজস্ব প্রতিনিধি, ঈশ্বরদী
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৪৯ বার পঠিত

ঈশ্বরদী উপজেলার একটি জনপ্রিয় সিনেমা হল ছিল ‘রাজু সিনেমা হল’। প্রায় ৩৫ বছর আগে শহরের বিমানবন্দর সড়কের গোকুলনগর গ্রামে এ সিনেমা হলটি নির্মাণ করা হয়।

ঈশ্বরদী ও পার্শ্ববর্তী লালপুর উপজেলা থেকে অনেক দর্শক এসে এখানে সিনেমা দেখতেন। কিন্তু সিনেমা ব্যবসায় ধস নামায় প্রায় ১০ বছর থেকে এটি পুরোপুরি বন্ধ। এখানে মাদ্রাসা চালু করা হয়েছে।

মালিকপক্ষ ভাড়া দিয়েছে উম্মুল কুরআন একাডেমি নামে এক মাদ্রাসার কাছে। মাদ্রাসা কর্তৃপক্ষ সিনেমা হল ভবনেই চালু করেছে পাঠদানসহ মাদ্রাসার কার্যক্রম।

মাদ্রাসার পরিচালক আব্দুল হামিদ জানান, আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থী বেড়ে যাওয়ায়, আমরা নতুন জায়গা খুঁজছিলাম। রাজু সিনেমা হল ভাড়া দিবে জানতে পেরে মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনের চেয়ে বেশি টাকা দিয়ে ভাড়া নিয়েছি।

তিনি জানান, নিজের ইমানের দাবিতেই সিনেমা হল ভবনে মাদ্রাসার জন্যে ভাড়া নিয়েছি। যদিও আমাকে বেশি টাকা গুণতে হচ্ছে তার পরও এটা মেনে নিয়েছি। কারণ, যেখানে দ্বীনের চরম লঙ্ঘন হয়েছে সেখানে দ্বীনি শিক্ষা বিস্তারে কাজে লাগানোর জন্যই এ ভবন ভাড়া নিয়েছি। আমার ইচ্ছা আছে এখানে যদি আরেক তলা পাই তাহলে হিফজুল কুরআন বিভাগ চালু করব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park