শিক্ষার্থীদের গাছের চারা, প্রতিবন্ধীদের খাবার বিতরণ করলেন রাষ্ট্রপতি পুত্র আরশাদ রনি শিক্ষার্থীদের গাছের চারা, প্রতিবন্ধীদের খাবার বিতরণ করলেন রাষ্ট্রপতি পুত্র আরশাদ রনি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

শিক্ষার্থীদের গাছের চারা, প্রতিবন্ধীদের খাবার বিতরণ করলেন রাষ্ট্রপতি পুত্র আরশাদ রনি

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৯ মাস আগে
  • ৬৩ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দেশব্যাপী বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী বাস্তবায়নে পাবনায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেছেন রাষ্ট্রপতি পুত্র, কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশাদ আদনান রনি। এছাড়াও তার দাদার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এতিম ও প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

সোমবার (১৪ আগস্ট) দুপুর দুইটার দিকে আমরা ক’জন মুজিবসেনা পাবনা জেলা শাখার উদ্যোগে পাবনা সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে সহস্রাধিক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেন আরশাদ আদনান রনি। এ সময় তিনি শিক্ষার্থীদের বিভিন্ন গাছের নামের সাথে পরিচয় করিয়ে দেন। পরে বিদ্যালয় চত্বরে একটি গাছের চারা রোপন করেন তিনি।

এ সময় জেলা আওয়ামীলীগ নেতা রাকিব হাসান টিপু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল আলম গাফফারী রাসেল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আলহাজ্ব হোসেন জয়, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি খাদেমুল ইসলাম মামুন, জেলা স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, আমরা ক”জন মুজিব সেনা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের তথ্য প্রযুক্তি বিষয়ক উপসম্পাদক কে,এম,ইমতিয়াজ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শেখ, সদস্য আতাউর রহমান, আমরা ক”জন মুজিব সেনা পাবনা সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সোহাগ খান বাপ্পীসহ আমরা ক”জন মুজিবসেনা পাবনা জেলা ও সদর উপজেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর বিকেল ৩ টার দিকে মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পিতা শারফুদ্দিন আনসারীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পাবনা মানব কল্যাণ ট্রাস্টে দোয়া মাহফিলে অংশ নেন আরশাদ আদনান রনি। পরে তিনি সেখানে দেড় শতাধিক এতিম, দুস্থ্য ও দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করেন। এ সময় জেলা ও সদর উপজেলার আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park