মিথিলা ও সৌরভের আড়াই মিনিটের ভিডিও ফাঁস মিথিলা ও সৌরভের আড়াই মিনিটের ভিডিও ফাঁস – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

মিথিলা ও সৌরভের আড়াই মিনিটের ভিডিও ফাঁস

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৬৫ বার পঠিত
মিথিলা ও সৌরভের আড়াই মিনিটের ভিডিও ফাঁস

নীলকুঠি যৌনপল্লির দরজায় মন্টু পাইলট। তার কোলে অজ্ঞান-নিস্তেজ এক নারী। সৌরভ বললেন, ‘শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম।’

একটু খেয়াল করলে বোঝা যায়, ওই নারী আসলে রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশের এই অভিনেত্রী কলকাতার বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’তে কাজ করেছেন। সেটার ট্রেলারই প্রকাশ্যে এসেছে আজ।

আড়াই মিনিটের এই ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা ও সৌরভ। মন্টু চরিত্রে আগের মতোই অনবদ্য অভিনয় করেছেন সৌরভ। কখনো এক সাধারণ পিতার ভূমিকায়, যে নিজের মেয়েকে ভীষণ ভালোবাসে। আবার কখনো যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন।

অন্যদিকে মিথিলা ঘটনাক্রমে এসে পৌঁছান নীলকুঠি যৌনপল্লিতে। তাকে জোর করে সেখানে আটকে রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন মিথিলা। নীলকুঠির গল্পে নতুন এই মোড় শেষ পর্যন্ত কোনদিকে যায়, তা অবশ্য এখনই বোঝা যায়নি। পুরো সিরিজটি দেখার মাধ্যমে পরিষ্কার হবে।

প্রথম সিজনের মতো ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনও নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। প্রথম সিজনে সৌরভের বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়। এবার সৌরভের মুখোমুখি মিথিলা। কতটা জমেছে তাদের রসায়ন, তা দেখার অপেক্ষায় দর্শক। আগামী ২৯শে এপ্রিল সিরিজটি হইচই-এ মুক্তি পাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park