ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৪৬ বার পঠিত

মহান স্বাধীনতার সাল নিয়ে আমার একটি বক্তব্যের ভুল তুলে ধরে একটিপক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে এবং ষড়যন্ত্র করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য ও পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জ্বল।

 

তৃতীয় দিনের মতো সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পাবনার বেড়া উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

এদিন বিকেল থেকে রাত পর্যন্ত নতুন মিরপুর মন্দির, শিতলপুর দিলীপগুহ মণ্ডপ, রতনগঞ্জ দুর্গা মণ্ডপ, মাসুমদিয়া-ভবানীপুর মণ্ডপসহ উপজেলার সাগরকান্দি ও মাসুমদিয়া ইউনিয়নের বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

কামরুজ্জামান উজ্জ্বল বলেন, প্রতি বছরের মতো এবারও দূর্গা পূজার শুরু থেকেই আমি আমার সংখ্যালঘু ভাইদের সঙ্গে রয়েছি। প্রথম দিন থেকেই বিভিন্ন মন্দির পরিদর্শন করছি। গতকাল রোববার মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ার সময় একটি ভুল করেছিলাম। ১৯৭১ সালে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছিলেন। আমি গতকাল ১৯৭১ এর জায়গায় ভুলবশত ১৯৭৫ বলেছিলাম। এজন্য আমি সকলের নিকট ক্ষমাপ্রার্থী।

তিনি বলেন, আমার এই ভুল বক্তব্য নিয়ে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। তারা অপপ্রচার চালিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এই ষড়যন্ত্র সফল হবে না ইনশাআল্লাহ। আমরা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাবো এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

সাবেক এই ছাত্রলীগ নেতা বলেন, এবারের দুর্গাপূজা যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় এজন্য আমাদের আশা ভরসার প্রতীক গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাদের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। আমরা সেই নির্দেশনা বাস্তবায়নে কাজ করছি। আমরা শুরু থেকে শেষ পর্যন্ত এই দুর্গাপূজায় আমাদের সংখ্যালঘু ভাইদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করব।

এসময় উপস্থিত ছিলেন বাবা উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবু, উপজেলা আওয়ামী লীগ নেতা অনিল কুমার সাহা, সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন চৌধুরী, রুপপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন উজ্জ্বল, তাঁতিবন্ধ চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, সাতবাড়িয়ার চেয়ারম্যান আবুল হোসেন, ঢালারচর আ.লীগ সম্পাদক নাসির উদ্দিন ব্যাপারি, যুবলীগ নেতা আব্দুল মান্নান, রেজাউল করিম, মমিনুল রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি জায়েদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার আহমেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park