ভায়না ইউপি চেয়ারম্যানের হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৭ ভায়না ইউপি চেয়ারম্যানের হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৭ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

ভায়না ইউপি চেয়ারম্যানের হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৭

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৭৫ বার পঠিত

পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিনের বিরুদ্ধে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শান্ত ও তার মা সহ অন্তত ৭ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যক্তিদের সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (২৫ জুন)বিকেলে ভায়না ইউনিয়নের কালিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ভায়না গ্রামের আব্দুল মালেক প্রামানিক স্ত্রী ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শান্ত (২৫), তার মা শান্তি খাতুন (৪৫), বোন সাথী খাতুন (২০), আব্দুর রশিদ প্রামানিকের ছেলে বাদশা(৩৮), আব্দুল মতিন শেখের ছেলে মাসুম শেখ (১৭), আব্দুল গনি শেখের ছেলে আলম শেখ (৩৫), মালেকা খাতুন (৪৫)।

খোঁজ নিয়ে জানা গেছে, ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল, ঐ সড়ক দিয়ে আলম নামক এক ব্যক্তি তার ছোট ছেলের সাথে করে হেঁটে যাচ্ছিল, আমিন উদ্দিন চেয়ারম্যানের মোটরসাইকেলের সাইট দিতে দেরি হলে, চেয়ারম্যান মোটরসাইকেল থেকে নেমে আলমের ছোট ছেলেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে আলমকে ব্যাপক মারপিট শুরু করে।

এই খবর ছড়িয়ে পড়লে চেয়ারম্যানের লোকজন বোমা বিস্ফোরণ করে এলাকায় আতঙ্ক তৈরি করে রাজনৈতিক প্রতিহিংসায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শান্তর মা ও বোন সহ বেশ কয়েকজন বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। আহত ব্যক্তিদের দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাৎক্ষণিকভাবে দেখতে ছুটে যান, সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিনের সাথে মোবাইলে যোগাযোগ করলে পাওয়া যায়নি।ভায়না ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শান্ত বাদী হয়ে ১৪ জনের নামে সুজানগর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ঘটনার পরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উভয়পক্ষ থেকে অভিযোগ দিয়েছেন সেটি পেয়েছি। তবে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park