ভাই হত্যার বদলায় প্রেমিকা সেজে হত্যা ভাই হত্যার বদলায় প্রেমিকা সেজে হত্যা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

ভাই হত্যার বদলায় প্রেমিকা সেজে হত্যা

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৬২ বার পঠিত

সাত বছর আগে ছোট ভাইকে অপহরণ করে হত্যা করেন ইমরান। ঘটনার সময় ইমরান কিশোর হওয়ায় গ্রেপ্তারের পর তাকে পাঠানো হয় কিশোর সংশোধনাগারে। ভাইয়ের হত্যাকারীর কঠোর সাজা না হওয়ায় ক্ষিপ্ত ছিলেন বড় ভাই নবীন। এরই মধ্যে সংশোধনাগার থেকে মুক্ত হয়ে ইমরান বাড়ি ফেরেন। মাঝে-মধ্যে নবীন ও ইমরানের দেখা হলে হত্যার ঘটনায় উস্কানিমূলক মন্তব্য করত ইমরান।

ইমরানের উস্কানিমূলক মন্তব্যের পর তাকে হত্যার পরিকল্পনা করে নবীন। পরিকল্পনার অংশ হিসেবে নারীর কণ্ঠে ইমরানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। এক পর্যায়ে প্রেমিকার পরিচয়ে ডাকা তাকে। পরিকল্পনা অনুযায়ী ঘটনাস্থলে এলেই বন্ধু আলাউদ্দিনের সহযোগিতায় হত্যা করা হয় ইমরানকে।

পাবনার বেড়া উপজেলার আলহেরা নগরী এলাকায় ইমরান (২২) নামে এক যুবক হত্যাকাণ্ডের এমন রহস্য উদঘাটন করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের ৭২ ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার করা হয় বেড়া পৌর এলাকার স্যানাল পাড়ার মো. আব্দুল মাজেদের ছেলে মো. আজাদুর রহমান নবীন (২৪) এবং মো. মালেক মোল্লার ছেলে মো. আলাউদ্দিনকে (২০)।

এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি যুক্ত থাকার কথা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নবীন ও আলাউদ্দিন। বুধবার (৩০ মার্চ) আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ২০১৫ সালের আগস্ট মাসে ইমরানসহ আরও তিনজন নবীনের ভাই আরাফাতকে অপহরণ করে হত্যা করে। সেই মামলায় ইমরান প্রায় সাড়ে পাঁচ বছর যশোর কিশোর সংশোধনাগারে থাকার পর ৮-৯ মাস আগে বের হয়ে আসে।

মাঝ্যে মধ্যে নবীন ও ইমরানের দেখে হলে- ‌‌‌‌‌‘কী করতে পারলি’ বলে নবীনকে কটাক্ষ করত ইমরান। ভাই হত্যার প্রতিশোধ নিতে নবীন কৌশলে ইমরানের মোবাইল নম্বর সংগ্রহ করে মেয়ে কণ্ঠে প্রায় তিন মাস ইমরানের সাথে প্রেমের অভিনয় করে। ২৫ মার্চ আসামি নবীন কক্সবাজার হতে নারায়নগঞ্জে আলাউদ্দিনের কাছাকাছি আসে। পরিকল্পনা মাফিক তারা দুইজন নারায়নগঞ্জ হতে একই তারিখে বেড়া থানা এলাকায় আসে ও নিজেদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য কৌশলে বিভিন্ন জায়গায় অবস্থান করে ও হত্যাকাণ্ডে ব্যবহারের জন্য ২টি ছুরি ক্রয় করে।

পুলিশ সুপার আরও জানান, ঘটনার দিন ২৬ মার্চ রাত সাড়ে ১১টার সময় আজাদুর রহমান নবীন পূর্বপরিকল্পনা মাফিক ইমরানকে মেয়ে কণ্ঠে প্রেমিকার অভিনয় করে আলহেরা নগরে নিয়ে আসেন। ইমরান তিনটি চিপসের প্যাকেট নিয়ে তার কথিত প্রেমিকার বাড়ির সামনে আসতেই পূর্ব থেকে ওঁত পেতে থাকা নবীন ও আলাউদ্দিন তাকে জাপটে ধরে রাস্তার পাশে ঘাসের ক্ষেতে নিয়ে রশি দিয়ে বেঁধে ফেলার চেষ্টা করে।

ইমরান ছুটে যাওয়ার চেষ্টা করলে নবীন ও আলাউদ্দিন ছুরি দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। মৃত দেহটি মাঠের মধ্যে ফেলে রেখেই পালিয়ে যায় তারা।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার ঢাকা পোস্টকে জানান, হত্যাকাণ্ডের ৭২ ঘণ্টার মধ্যেই মঙ্গলবার (২৯ মার্চ) জড়িত আজাদুর রহমান নবীন ও মো. আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররের পর বুধবার (৩০ মার্চ) বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, রোববার (২৭ মার্চ) সকালে বেড়া পৌর এলাকার সান্যালপাড়ার আল-হেরা নগরের কৃষি জমি থেকে ইমরান হোসেনের (২৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ইমরান বেড়া উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে। তিনি পৌর এলাকায় ফুটপাতে বাবার সঙ্গে কাপড় বিক্রি করতেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park