ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে বাড়ি ফিরছিলেন দম্পতি, পথেই সর্বনাশ ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে বাড়ি ফিরছিলেন দম্পতি, পথেই সর্বনাশ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে বাড়ি ফিরছিলেন দম্পতি, পথেই সর্বনাশ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২২৫ বার পঠিত

পাবনা শহরের একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দেবার চেষ্টাকালে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে গেছে অভিযুক্তরা।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুরের দিকে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা সিমান্ত গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। দম্পতির বাড়ি সদরের মালিগাছা ইউনিয়নের গাছপাড়া গ্রামে।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ প্রামানিক জানান, দুপুরে তার জামাই-মেয়ে ওমর সাইফুল ইসলাম ও মাহমুদা খাতুন দম্পতি পাবনা শহরের শাহজালাল ইসলামি ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেল করে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি।

গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিকশা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাঁধা দেবার চেষ্টা করে এবং চিৎকার শুরু করেন। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়েছে বলেও শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশী অভিযান শুরু হয়েছে। থানায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park