প্রাথমিকের বৃত্তিতে পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলের অবিস্মরণীয় সাফল্য! প্রাথমিকের বৃত্তিতে পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলের অবিস্মরণীয় সাফল্য! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

প্রাথমিকের বৃত্তিতে পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলের অবিস্মরণীয় সাফল্য!

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৫০৯ বার পঠিত

পাবনার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ এ বৃত্তিতে অবিস্মরণীয় সাফল্য অর্জন করেছে।

বৃহস্পতিবার( ২ মার্চ) বিকেলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের স্কুলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর আগে বুধবার ( ১ মার্চ ) রাতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার বৃত্তির ফলাফল ঘোষণা করা হয়। এতে পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে সরকারী বিধি অনুয়ায়ী ১৩ জন শিক্ষার্থী অংশ নেয়। এতে সাধারণ গ্রেডে ৬ জন বৃত্তি অর্জন করে এবং ট্যালেন্টপুলে ১ জনসহ মোট ৭জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো- সাঁথিয়ার নাগডেমরার সিলন্দার গাজীউর রহমানের ছেলে তানিম ইয়াসির। সে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। সদরের গয়েশপুরের কুমিল্লী গ্রামের মাহমুদুন্নবী শেখের ছেলে মাহবুব উন্নবী, সিরাজগঞ্জের মশিপুর বাজারের টেটিয়ার কান্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে মাহদিন ইসলাম, ভাঙ্গুড়ার পাটুলীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে তাছিন মাহমুদ, শালগাড়িয়ার আলমগীর হোসেনের মেয়ে আরোবী আফরিন, রাধানগরের নজরুল ইসলামের মেয়ে নাফিজা আফরিন নেহা, শালগাড়িয়ার মামুনুর মোর্শেদের মেয়ে মুশাররাত সামরিন জারা।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো:ওয়াজেদ আলী ও পরিচালক জহিরুল ইসলাম বলেন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্ষদের সমন্বয়ে ভাল ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।শিক্ষকদের আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ক্লাস ও পরীক্ষা গ্রহণে এই ধারাবাহিক সাফল্য।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park