পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ! পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ!

শহর প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৯২ বার পঠিত

পাবনা সদর উপজেলার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের পাশে থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত মরদেহটি ওষুধের কাজে ব্যবহৃত কার্টনে কাপড় দিয়ে মোড়ানো ছিল।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর জামে মসজিদ সংলগ্ন মহাসড়কের পাশে থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা বলেন, বেলা ১১টার দিকে মহাসড়কের পাশে ওষুধের কাগ‌জের একটি কার্টন দেখতে পান। এ সময় কার্টন‌টি খুলে ভেতরে কাপড় দিয়ে মোড়ানো মৃত নবজাতকের মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর শিশুটির মৃত্যুর কারণ জানা যাবে। তবে রাতের অন্ধকারে কেউ হয়তো নবজাতকটি ফেলে রেখে গেছে। আমরা অপরাধীকে খোঁজার চেষ্টা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park