পাবনায় নিখোঁজের ৩ দিন পর হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার পাবনায় নিখোঁজের ৩ দিন পর হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় নিখোঁজের ৩ দিন পর হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৬৭ বার পঠিত

পাবনার সাঁথিয়া উপজেলায় নিখোঁজের তিন দিন পর রাজা প্রামাণিক (৫২) নামে হত্যা মামলার এক আসামির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ জুলাই) দুপুরে উপজেলার লালীপাড়া গ্রামের ফিরোজের ইটভাটা সংলগ্ন একটি ক্যানেলের মধ্যে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজা প্রামাণিক উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের শ্রীকোলা এলাকার মৃত সিরাজ প্রামাণিকের ছেলে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মো. সিদ্দিকুল ইসলাম বলেন, মরদেহের গায়ে আঘাতের তেমন চিহ্ন নেই। ২-৩ দিন আগে হত্যা করে ফেলে রাখা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত ও ঘটনার তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এখনো পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেননি। অভিযোগ দিলে মামলায় নথিভূক্ত করা হবে।

ঘটনাস্থলে থাকা পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঢাকা পোস্টকে জানান, গত ১৭ জুলাই থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় একটি ক্যানালে গন্ধ বের হলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা গিয়ে তাকে শনাক্ত করে। বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্তে কাজ করছে পুলিশ। তবে এ ব্যাপারে থানায় কোনো জিডি করা হয়নি।

৭-৮ বছর আগে ওই এলাকার একটি হত্যার ঘটনায় মামলার আসামি ছিলেন তিনি। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি বলেও জানান পাবনার অতিরিক্ত পুলিশ সুপার।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park