পাবনায় জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার পাবনায় জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৯৩ বার পঠিত

কিশোর গংকে সঙ্গে নিয়ে পাবনার ফরিদপুর উপজেলায় জমি দখল করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলাম। এসময় তার সঙ্গীরা ৫টি মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছেন।

বুধবার (৩১ আগস্ট) রাতে উপজেলার ধানয়াঘাটা এলাকার কালিকাপাড়ায় এঘটনা ঘটে। আটককৃত মিরাজুল ইসলাম পাবনার সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের শালাইপুরের রশিদ শেখের ছেলে। সে পাবনা ইসলামিয়া কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ও গয়েশপু্র ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ জানায়, কালিকাপাড়ার মুকুল হোসেন ও প্রতিবেশি রেজাউলের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে ৫টি মোটরসাইকেলযোগে মিরাজুল বাহিনী পাবনা সদর থেকে মুকুলের পক্ষে ভাড়াটিয়ে হিসেবে জমি দখল করতে যান। এসময় এলাকাবাসী তাদের প্রতিরোধ করেন এবং পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছামাত্র মিরাজুলের বাহিনীর সদস্যরা মোটরসাইকেল ফেলে দৌঁড় দিয়ে পালিয়ে যান। এসময় মিরাজুলকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকেই মিরাজুলকে আটক করা হয়। বৃহস্পতিবার তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের পর আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মিরাজুল ইসলামের বিরুদ্ধে পেঁয়াজ ব্যবসায়ীকে অপহরণের দায়ে একবার গ্রেফতার হয়েছিলেন, এব্যাপারে তার বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা চলমান রয়েছে। ছাত্রলীগের সাবেক এই নেতার বিরুদ্ধে কিশোর গং গড়ে তুলে এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি, অপহরণ, জমি দখল, নারী কেলেঙ্কারি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ আছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park