সাঁথিয়ায় ট্রাক থেকে যুবকের মুখ-পা বাধা মরদেহ উদ্ধার সাঁথিয়ায় ট্রাক থেকে যুবকের মুখ-পা বাধা মরদেহ উদ্ধার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সাঁথিয়ায় ট্রাক থেকে যুবকের মুখ-পা বাধা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১০৮ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ট্রাকের কেবিনের ভেতর থেকে আলামীন হোসেন (২০) নামে এক যুবকের মুখ ও পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ট্রাকটিও।
মঙ্গলবার (২৪ মে) রাত ১০ দিকে উপজেলার মহিষাখোলা ভাঙ্গা ব্রিজের কাছ থেকে তার মরেদহ উদ্ধার করা হয়। মৃত আলামীন সিরাজগঞ্জ সদর উপজেলার সুরুজ আলীর ছেলে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, সিরাজগঞ্জ-পাবনা মহাসড়কে সাঁথিয়া উপজেলার মহিষাখোলা ভাঙ্গা ব্রিজের কাছে রাস্তার পাশে একটি ট্রাক গতকাল সোমবার থেকে দাঁড়িয়ে আছে। স্থানীয়রা প্রথমে ভেবেছিলেন ট্রাকটি নষ্ট হয়েছে।

পরে মঙ্গলবারও ট্রাকটি সেখানে থাকায় সন্দেহ হয় স্থানীয়দের। তারা ট্রাকের চালকের আসনের পেছনে কেবিনের ভেতরে উঁকি দিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় যুবকের পা বাধা ও মুখে কাপড় গুজানো ছিল।

ওসি জানান, মৃত যুবক আলামীন ট্রাকের হেলপার হতে পারে। ধারণা করা হচ্ছে তাকে ট্রাকের মধ্যেই শ্বাসরোধে হত্যা করে এখানে ট্রাকসহ ফেলে গেছে দূর্বৃত্তরা। তারপরও পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park