পাবনার নবাগত পুলিশ সুপার এর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন, পাবনার শুভেচ্ছা বিনিময় পাবনার নবাগত পুলিশ সুপার এর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন, পাবনার শুভেচ্ছা বিনিময় – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

পাবনার নবাগত পুলিশ সুপার এর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন, পাবনার শুভেচ্ছা বিনিময়

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৫৬ বার পঠিত

Tags:

পাবনার নবাগত পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী’র সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা জেলা শাখার শুভেচ্ছা বিনিময়।
আজ (৪ সেপ্টেম্বর ২০২২) সকাল ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ে এসোসিয়েশন এর সভাপতি মোঃ ওলিউর রহমান এর নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি হেনা গোস্বামী, সাধারণ সম্পাদক এম এম মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ, উপদেষ্টা ফারুক হোসাইন, জেবুন্নেসা ববিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এসোসিয়েশন এর বিভিন্ন খোঁজ খবর নেন। স্কুল সময়ে শিক্ষার্থীরা যেন ইউনিফরম পরিধান করে যত্রতত্র ঘোরাফেরা না করে এবিষয়ে পদক্ষেপ নেওয়া হলে সহযোগিতার কথা ব্যাক্ত করেন।

এছাড়াও আগামী ৪ ও ৫ নভেম্বর এসোসিয়েশন এর উদ্যোগে শিক্ষার্থীদের মান উন্নয়নের জন্য বৃত্তি পরীক্ষার বিষয়ে অবগত করানো হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park