পাবনার ইনট্রা ফুড অফিসে দুর্বৃত্তদের হামলা-ভাংচুর, ৩ কর্মচারী আহত  পাবনার ইনট্রা ফুড অফিসে দুর্বৃত্তদের হামলা-ভাংচুর, ৩ কর্মচারী আহত  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনার ইনট্রা ফুড অফিসে দুর্বৃত্তদের হামলা-ভাংচুর, ৩ কর্মচারী আহত 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৩৮১ বার পঠিত

তুচ্ছ ঘটনা ও এলাকায় প্রভাব বিস্তার করতে পাবনা সদর উপজেলার ইনট্রা ফুড ইন্ডাস্টিজ লিমিটেডের অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে এক দল দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের মারধরে প্রতিষ্ঠানটির তিন কর্মচারী আহত হয়েছেন।
সোমবার (১ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার দ্বীপ চর রোডের বলরামপুর এলাকার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আজাদ খান বলেন, প্রতিষ্ঠানটির কিছু বজ্র আমার প্রতিষ্ঠানের ভেতরেই পড়ানো হচ্ছিল। এ সময় বজ্রের ধোঁয়াকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী খইমুদ্দিনের দুই ছেলে অপু ও আব্দুল কাদের এবং বাঙাল মামুনের নেতৃত্বে এক দল দুর্বৃত্তরা আমার অফিসে হামলা চালায়। অফিসের আসবাবপত্র ও কম্পিউটার ভাংচুর করা হয়। এসময় তাদের বাধা দিলে আমার প্রতিষ্ঠানের কর্মচারী পিন্টু, হাবিব ও সাবেরকে পিটিয়ে আহত করে।
তিনি আরো অভিযোগ করেন, অপু ভাঁড়ারা আলোচিত চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন হত্যা মামলার তালিকাভুক্ত আসামি। বাঙাল মামুনের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। অপু তার ক্যাডার বাহিনী দিয়ে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ফেনসিডিলের ব্যবসা করে এবং এলাকায় ত্রাশ সৃষ্টি করে আসছে। মূলত আমার প্রতিষ্ঠান নিয়ে অসৎ উদ্দেশ্য ও এলাকায় প্রভাব বিস্তার করতেই আমার প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে তারা।
এবিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, হামলা খবর জেনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park