পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বৃক্ষরোপন পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বৃক্ষরোপন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বৃক্ষরোপন

শহর প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৫১ বার পঠিত

পাবনায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার উদ্যোগে সাপডাঙ্গা বিল হতে বারপাখিয়া ব্রীজ ভায়া মানিকের জোলা পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তার দুই পাশে বর্জপাত প্রতিরোধক ও পরিবেশের ভারসাম্য রক্ষায় তাল গাছের চারা ও বীজ রোপণ ও বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাল গাছের চারা , বীজ রোপণ ও বিতরণ এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন’র পরিচালনায়  উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক শওকত আলী, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সদস্য আবুল কালাম আজাদ, শরিফুল হক পলাশ,ব্যারিস্টার রিজভী শাওন, মনিরুজ্জামান রাসেল, আরিফুল ইসলাম মিঠু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল্লাহ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park