পাবনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ শিক্ষার্থীর পাবনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ শিক্ষার্থীর – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১৩০ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে  দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত মধ্য রাতে  মাধপুর – সাঁথিয়া  সড়কের বোয়াইলমারী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের  নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২২) ।
তিনি পাবনা সরকারী এডওয়ার্ড কলেজের অনার্সের শিক্ষার্থী। অপরজন  একই গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬)। এবছর তিনি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।
স্থানীয়রা জানান, সোমবার রাত ১২টার দিকে পাবনা শহর থেকে  একটব মোটরসাইকেলে তিনজন বাড়ি ফিরছিলেন। পথে সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ করে সামনে কুকুর এসে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ছমিলের গাছের কাঠের গুলের স্তুপে পড়ে যায়।  স্হানীয়রা তাদের   উদ্ধার করে  পাবনা জেনারেল  হাসপাতালে নেওয়ার পথে দুজন  মারা যায়। অপরজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাঁথিয়া থানা পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, নিহতের মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছে। কেউ কোনো অভিযোগ করেনি। দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোয় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park