পাবনায় নবনির্বাচিত জেলা ছাত্রলীগের সম্পাদককে গণসংবর্ধনা  পাবনায় নবনির্বাচিত জেলা ছাত্রলীগের সম্পাদককে গণসংবর্ধনা  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

পাবনায় নবনির্বাচিত জেলা ছাত্রলীগের সম্পাদককে গণসংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১০৬ বার পঠিত

দেশের অন্যতম প্রাচিন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্তকে ফুলের শুভেচ্ছায় গণসংর্বধনা জানালেন দলের নেতাকর্মীরা।

১২ নভেম্বর (শনিবার) বিকালে ঢাকা থেকে আরিচা হয়ে নদী পথে কাজিরহাট লঞ্চঘাটে এসে পৌছান এই ছাত্র নেতা। সেখানে দলের উচ্ছাসিত নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। নদী পথে সাতটি স্প্রিডবোর্ড নিয়ে জাতিয় ও দলীয় পতাকা উড়িয়ে তারা আগম করেন নিজ জেলা পাবনাতে। পরে ঘাট এলাকায় আয়োজিত পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সাধারন সম্পাদক।

এসময় তিনি দলের নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী পরিষদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য আমাকে দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন ছাত্র সমাজের উন্নয়নের জন্য। আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। সকল আন্দোলন সংগ্রামে দেশের কল্যাণে কাজ করতে চাই।

দেশের ও মানুষের জন্য অকল্যাণ কর স্বাধীনতার বিপক্ষের শক্তির বিরুদ্ধে আমরা কাজ করবো। ছাত্র সমাজের উন্নয়ন ও সেবা প্রদান করতে চাই সবাইকে সাথে নিয়ে। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি স¤্রাট ইমরান সিরাজ , জেলা পরিঘদ সদস্য নাজরুল ইসলম সোহেল, বেড়া উপজেলার ভাইস চেয়ারম্যান মেজবাউল হক, ইঞ্জিনিয়ার সিহাব সহ সকল উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক এসময় উপস্থিত ছিলেন।

শতাধিক গাড়ি বহর দলের দায়িত্ব প্রাপ্ত নতুন সম্পাদককে সাথে নিয়ে কয়েক হাজার নেতাকর্মী ফুলের শুভেচ্ছা প্রদান করেন। পরে কাজিরহাট ঘাট থেকে গাড়ি বহর নিয়ে পথের মধ্যে বেশ কিছু স্থানে পথ সভা করেন তারা। সবশেষে শহরের দলীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। এসময় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে দলের নেতাকর্মীরা মিছিল নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। জলেঅ আওয়ামীলীগ কার্যালয়ের সমানে পথ সভায় নতুন সাধারন সম্পাদকে শুভেচ্ছা জানান জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, সাবে প্রচার সম্পাদক কামিল হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা শাজাহান মামুন, সাবেক ছাত্র লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান সুইট ও সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ আজাদ, সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রুমন সহ ছাত্রলীগ, আওয়ামীলীগের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি মিজানুর রহমান সবুজ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park