তারাশে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রাচীর ভাংচুর ও জমি দখলের অভিযোগ  তারাশে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রাচীর ভাংচুর ও জমি দখলের অভিযোগ  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

তারাশে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রাচীর ভাংচুর ও জমি দখলের অভিযোগ 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১১ মাস আগে
  • ১৩৮ বার পঠিত

সিরাজগঞ্জের তারাশ উপজেলার নওগাঁ গ্রামে জোর করে জমি দখল ও প্রাচীর ভাংচুরের অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার (এস আই) বিরুদ্ধে। এঘটনা বাঁধা দেয়ায় হত্যার হুমকি দেয়ারও অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম। এর আগে রবিবার (২১ মে) বিকেল ৪টার দিকে উপজেলার নওগাঁ গ্রামের মাজার পাড়ায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বছরের ২১ নভেম্বর মাজার পাড়ায় মোস্তফা সরকারের কাছ থেকে ৮ শতক জমি কেনেন আজাদ খান চিশতী। ক্রেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতে জমি বুঝিয়ে নিয়ে সেখানে প্রাচীর নির্মাণ করেন আজাদ খান চিশতী। আজাদ খান চিশতীর বাড়ি পাবনা হওয়ায় জমি ভোগদখলে বাধা দিয়ে জোর করে নিজেদের দখলে নেয়ার চেষ্টা করেন মৃত খোরসুর ছেলে আব্দুস সালাম, সিরাজুল ইসলামের ছেলে সুমন আলী ও আব্দুর রাজ্জাকের ছেলে শাহ আলম। সর্বশেষ রবিবার (২১ মে) বিকেলে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নির্মাণ করা প্রাচীর ভাংচুর করে গুড়িয়ে দেন। এসময় এ ঘটনায় বাঁধা দিলে আজাদ খান চিশতীর জমিজমা দেখভালের দায়িত্বে থাকা আব্দুল মাজেদকে প্রাণনাশের হুমকি দেন সুমন আলী ও তার লোকজন।

এবিষয়ে পুলিশ কর্মকর্তা পরিচয় দেয়া সুমন আলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয়ে পেয়ে ফোন কেটে দেন । এরপর একাধিকবার যোগাযোগ করেও কোন বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

মধ্যস্ততার দায়িত্ব পালন করা নওগাঁ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুস সামাদের সঙ্গে যোগাযোগ করেও বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি টি তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park