চাটমোহরে আর্জেন্টিনার ৬শ’ ফুট দৈর্ঘ্য পতাকা! চাটমোহরে আর্জেন্টিনার ৬শ’ ফুট দৈর্ঘ্য পতাকা! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

চাটমোহরে আর্জেন্টিনার ৬শ’ ফুট দৈর্ঘ্য পতাকা!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১০৭ বার পঠিত

কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলার আসর শুরু হওয়ার  আর মাত্র ৪দিন বাকি রয়েছে । এরই মধ্যে প্রিয় দলগুলো নিয়ে সমর্থক-ভক্তদের মাঝে শুরু হয়েছে নানা উন্মাদনা। শহর, গ্রামে, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। তারই অংশ হিসেবে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যরে পতাকা বানিয়ে তাক লাগিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। এমন উদ্যোগে খুশি গ্রামের মানুষ। তাদের সাধুবাদ জানিয়েছেন ব্রাজিল দলের সমর্থকরা। আর্জেন্টিনার সমর্থকদের আশা, লিওনেল মেসির হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি।
বিশ্বকাপ ফুটবল উন্মাদনা বাংলাদেশে কতটা, তা এই ছবিই বলে দেয়। শিশু, কিশোর, তরুণ, যুবক সবাই আর্জেন্টিনার সমর্থক। লিওনেল মেসি আর আর্জেন্টিনাকে ভালবেসে তারা বানিয়েছেন ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা।  পাবনার চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয় এই পতাকা।মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকরা। সবার কন্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির শ্লোগান। পরে র‌্যালী করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেয় আর্জেন্টিনার ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা।

আর্জেন্টিনার সমর্থক ফরিদ উদ্দিন, আল আমিন হোসেন, সেলিম রেজা, আসাদুজ্জামান উকিলসহ বেশ কয়েকজন বলেন, তাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়ার মেসিকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন। প্রতি বিশ্বকাপ আসর শুরু হওয়ার আগেই আর্জেন্টিনার এমন পতাকা টাঙানো হয়। তাদের আশা, এবারের বিশ্বকাপ ট্রফি উঠবে লিওনেল মেসির হাতে। বড় পর্দায় খেলা দেখার জন্যও ইতোমধ্যে প্রস্তুতি শুরু হয়েছে। গ্রামের সবাই মিলেমিশে এই খেলা উপভোগ করা হবে বলেও জানান তারা। হারলেও আর্জেন্টিনা জিতলেও আর্জেন্টিনা।

তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ। আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও। একই গ্রামের ব্রাজিলের সমর্থক আতাউর রহমান বলেন, আমি নিজে ব্রাজিল দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই। ভবিষ্যতে আমরাও (ব্রাজিল সমর্থকরা)  এমন  দৈর্ঘ্যরে পতাকা বানানোর উদ্যোগ নেওয়া হবে।মাঠে পায়ের যাদুতে খেলার লড়াইয়ে মেতে উঠেন আর্জেন্টিনা, ব্রাজিল। আর মাঠের বাইরে স্নায়ু যুদ্ধে নামে তাদের সমর্থকরা। এক্ষেত্রে পিছিয়ে নেই বাংলাদেশও। তারই জ্বলন্ত উদাহরণ পাবনার চাটমোহরের আর্জেন্টিনার সমর্থকদের ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park