ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, ঈশ্বরদী
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১১০ বার পঠিত

বিয়ের ৩ মাস পর পাবনার ঈশ্বরদীতে শেফা আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী উত্তরপাড়া এলাকার একটি বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শেফা ভাড়ইমারি গ্রামের হিছাব উদ্দিন প্রামানিকের মেয়ে ও ভাড়ইমারী রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেফা সোমবার এসএসসি পরীক্ষা দিয়ে এসে দুপুরের খাবার খেয়ে নিজ কক্ষে বিশ্রাম নিতে যায়। পরিবারের লোকজন ভেবেছে সে ঘুমাচ্ছে। রাত ৯টা পর্যন্ত তার শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। উদ্ধার করে রাত ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, শেফা খাতুনের তিন মাস আগে বিয়ে হয়েছিল। কেন সে আত্মহত্যা করছে কেউ তা বলতে পারছে না।স্বামীর সঙ্গে ঝামেলার বিষয়াটও এলাকাবাসী বলতে পারেনি।

ভাড়ইমারী রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, শেফা আক্তার তার বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। খুব মেধাবী শিক্ষার্থী ছিলো। সোমবারও সে ইংরেজী পরীক্ষায় অংশ নিয়েছে। মঙ্গলবার সকালে জেনেছি সে আত্মহত্যা করেছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান, নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে এমন কাজ করেছে বিষয়টি উটঘাটনে পুলিশ কাজ করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park