ইসলামী ছাত্র আন্দোলন পাবনা পশ্চিম জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত ইসলামী ছাত্র আন্দোলন পাবনা পশ্চিম জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ইসলামী ছাত্র আন্দোলন পাবনা পশ্চিম জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১১৫ বার পঠিত

আনন্দঘন পরিবেশে ইসলামী ছাত্র আন্দোলন পাবনা পশ্চিম জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে পাবনা প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কমিটির নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে ২০২২ সালের কমিটি বিলুপ্ত করে ২০২৩ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট  নতুন কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে এইচ এম ওমর ফারুক, সহসভাপতি আনাস উল্লাহ আল আমিন ও সাধারন সম্পাদক হিসেবে জিয়াউল করিম জুয়েল নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে ইসলামী ছাত্র আন্দোলন পাবনা পশ্চিম জেলা শাখার সভাপতি এইচ এম ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনাস উল্লাহ আল আমিনের  সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ।

প্রধান বক্তা ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শেখ মোহাম্মদ মাহাবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ পাবনা জেলা পশ্চিম শাখার সভাপতি সহঃ অধ্যাপক মোঃ আরিফ বিল্লাহ ও সেক্রেটারি মাওলানা মোঃ আবু বক্কার সিদ্দিক।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় শুরা সদস্য ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি মোঃ নাজমুল হোসেন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাবনা জেলা শাখার সাবেক সভাপতি মুফতী মুক্তাদির হোসেন মারুফ এবং মাওলানা মোঃ ওমর ফারুক, সদ্যসাবেক, মোঃ রাকিবুল ইসলাম মোঃ মেহেদী হাসান মোঃ নূরুল ইসলাম মোঃ সাকিবুল ইসলাম মোঃ হাসিনুর রহমান সহ জেলা ও থানা শাখার নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park