আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কাশিনাথপুর অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ

আরিফপুর মাদরাসায় জাতীয় শোক দিবস পালন

শহর প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৯৩ বার পঠিত

পাবনা সদর উপজেলাধীন আরিফপুর জামিউল উলুম সিদ্দিকীয়া ফাযিল ডিগ্রি মাদরারাসার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৫ আগষ্ট) সকাল ১১ টায় মাদরাসা ক্যাম্পাসে মাদরাসার দোয়ার মাহফিল, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্য দেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মতিউর রহমান। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার বদলা নিতে হলে তার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। নূতন প্রত্যয়ে বলীয়ান হয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে এবং বঙ্গবন্ধুর কাঙ্খিত অর্থনৈতিক মুক্তি এনে দিতে পারলেই জাতিরজনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মা শান্তি পাবে। ১৫ আগস্ট ’৭৫ এর কালোরাতে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ নির্মমভাবে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাত কামনা করছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাওলানা মাকসুদুর রহমান, আবুল কালাম, মাও: শফিকুল ইসলাম, মাও: খলিলুর রহমান। মাও: আনোয়ারুল ইসলাম, মাদরাসার গভর্নিং বডির সদস্য, শিক্ষক শিক্ষীকা, কর্মচারি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন ও মাও: এনায়েতুল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park