আমিনপুর থানা আ. লীগের সভাপতি ইউসুফ, সম্পাদক বাবু আমিনপুর থানা আ. লীগের সভাপতি ইউসুফ, সম্পাদক বাবু – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আমিনপুর থানা আ. লীগের সভাপতি ইউসুফ, সম্পাদক বাবু

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৬৮ বার পঠিত

প্রথমবারের মতো সম্মেলনের মাধ্যমে নতুন সাংগঠনিক ইউনিট পাবনার আমিনপুর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ইউসুফ আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২১ মে) দুপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাশিনাথপুর সড়ক ও জনপদ বিভাগের ডাকবাংলোয় কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। ‌

৭ সদস্যের এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রফিক উল্লাহ, শাহীন চৌধুরী, সুষমা রানী সাহা, যুগ্ম-সম্পাদক এজাজ আহমেদ শোহাগ ও মহিলা বিষয়ক সম্পাদিকা আনোয়ারা সুলতানা।

এর আগে সকাল দশটায় সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লাল। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে ২০১৩ সালে আমিনপুর থানা প্রতিষ্ঠিত হয়। থানা হওয়ার প্রায় ৮ বছর পর গত বছরের ১৪ সেপ্টেম্বর আমিনপুরকে সাংগঠনিক ইউনিট ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপরেই সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের লক্ষ্যে থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি করে জেলা আওয়ামী লীগ। সুজানগর উপজেলার ৩টি এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত আমিনপুর থানা আওয়ামী লীগের এটি প্রথম সম্মেলন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park