স্বামীর জন্য খাবার নিয়ে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় স্ত্রী নিহত স্বামীর জন্য খাবার নিয়ে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় স্ত্রী নিহত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

স্বামীর জন্য খাবার নিয়ে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় স্ত্রী নিহত

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৩ মাস আগে
  • ২১ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ট্রেনের ধাক্কায় নিলুফা খাতুন ( ৫২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) সকালে উপজেলার বিষ্ণুপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিলুফা বিষ্ণুপুর এলাকার কৃষক শহীদ আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ আলী নিজ জমিতে কৃষি কাজ করছিলেন। সকালে তার জন্য খাবার নিয়ে রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন স্ত্রী নিলুফা। এ সময় ঢালারচর থেকে ছেড়ে আসা আন্তঃনগর ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশ।

নিহতের স্বামী শহীদ আলী বলেন, খুব ভোরে আমি কৃষি জমিতে কাজ করতে গেছি। বাড়িতে আসতে দেরি হবে বলে স্ত্রীকে ফোন করে সকালের খাবার নিয়ে আসতে বলি। খাবার নিয়ে আসার সময় ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। এর আগেও এই রুটে অনেক মানুষ ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। সেজন্য রেললাইন পার হওয়ার সময় সাবধান হতে বলেছিলাম। এখন আমি নিঃস্ব হয়ে গেলাম।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রেনের ধাক্কা লেগে পাশের খুঁটিতে আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঈশ্বরদী জিআরপি থানায় খবর দেওয়া হয়েছে। তারা এসে আইনগত ব্যবস্থা নেবে।

ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, বিষয়টি আমরা শুনেছি। ঘটনাস্থলে জিআরপির একটি টিম পাঠানো হয়েছে। তারা এসে প্রতিবেদন দিলে সেটার আলোকে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park