সোনিয়ার বদলে পরীক্ষা দিচ্ছিল সুমি, দুজনকেই দেওয়া হলো শাস্তি সোনিয়ার বদলে পরীক্ষা দিচ্ছিল সুমি, দুজনকেই দেওয়া হলো শাস্তি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সোনিয়ার বদলে পরীক্ষা দিচ্ছিল সুমি, দুজনকেই দেওয়া হলো শাস্তি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ৩ সপ্তাহ আগে
  • ২৫ বার পঠিত

এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে সুমি খাতুন নামে ভোকেশনালের এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এই অভিযোগে আসল পরীক্ষার্থী সোনিয়া খাতুনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে জেলার সুজানগর ভোকেশনাল কেন্দ্রে এ ঘটনা ঘটে। আটক ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুন বেড়া উপজেলার নামদিয়ারা গ্রামের মুসা শেখের মেয়ে এবং বহিষ্কৃত পরীক্ষার্থী সোনিয়া খাতুন কাশিনাথপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রওশন আলী জানান, শনিবার বাংলা আত্মকর্মসংস্থান বিষয়ে পরীক্ষা ছিল। পরীক্ষা শুরুর আধা ঘণ্টা পরে গোপন সংবাদের ভিত্তিতে প্রক্সি দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুনকে আটক ও আসল পরীক্ষার্থী সোনিয়া খাতুনকে বহিষ্কার করা হয়েছে।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ভুয়া পরীক্ষার্থী সুমি খাতুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park