সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে -ডেপুটি স্পীকার সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে -ডেপুটি স্পীকার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে -ডেপুটি স্পীকার

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১২ মাস আগে
  • ৪৫ বার পঠিত

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে ও কর্মক্ষম মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে খেলাধুলার প্রসার ও সাংস্কৃতির চর্চার কোন বিকল্প নেই। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধরণের ক্রীড়া প্রতিযোগিতা সারাদেশে ছড়িয়ে দিতে হবে। যুবসমাজ যতই মেধাবী হোক তাঁরা সুস্থ‌্য ও কর্মক্ষম না হলে কোন জাতি এগিয়ে যেতে পারে না।

বুধবার (২৬ এপ্রিল)  ‘মাদককে না বলি, আগামীর সাঁথিয়া গড়ি’ প্রতিপাদ‌্যে সাঁথিয়া পৌরসভা কর্তৃক আয়োজিত ‘সাঁথিয়া পৌর মেয়র টি-২০ কাপ-২০২৩’ এর চুড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 

ডেপুটি স্পীকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশেও খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্বারোপ করেছিলেন। তাঁর কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে উজ্জ্বল নৈপুন‌্য প্রদর্শন করছে। ক্রিকেটসহ সব ধরণের খেলায় আরও বড় সাফল‌্য অর্জন করতে হলে সারাদেশে সকল স্তরে এরকম টুর্নামেন্ট আয়োজন করতে হবে। তিনি আরও বলেন, তরুণ সমাজ মাদক থেকে দুরে থাকবে, ধুমপান থেকে দূরে থাকবে। প্রতিটি খেলাকে জনপ্রিয় করতে হবে এবং প্রতিটি প্রতিযোগিতায় সাথিয়া ভালো করবে বলে আমি বিশ্বাস করি।

টুর্নামেন্টের ফাইনালে শিশুবাগান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে ফ্রেন্ড স্টার ক্লাব চ‌্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম‌্যাচশেষে চ‌্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কদের হাতে ট্রফি, নগদ অর্থ এবং প্রতিটি খেলোয়াড়দের হাতে স্মারক পুরস্কার তুলে দেন মোঃ শামসুল হক টুকু।

পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চুর উপস্থাপনায় অনুষ্ঠানে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, ভাইস চেয়ারম‌্যান মোঃ সোহেল রানা খোকন ও মোছাঃ সেলিমা সুলতানা শিলা, সহকারী কমিশনার (ভূমি), সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ, স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park