সুজানগরে ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত সুজানগরে ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

সুজানগরে ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ১০৩ বার পঠিত

পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাঙালির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী এবং ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মাসব্যাপী বিভিন্ন ইউনিয়নের শোকসভা ও দোয়া মাহফিলের অংশ হিসেবে সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় তাতিবন্দ ইউনিয়নের পোড়াডাঙ্গা ঈদগাহ মাঠ প্রাঙ্গণে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কামরুজ্জামান উজ্জ্বল বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে শেষ করতে চেয়েছিল যেই চক্রটি সেই চক্রটি আবারও ষড়যন্ত্র মেতে উঠেছে। দেশের উন্নয়নকে তারা বাধাগ্রস্ত করতে চাইছে। কিন্তু আওয়ামী লীগের একটি কর্মী ও জননেত্রীর একজন কর্মী বেঁচে থাকতেও তাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না। আমার ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

তাঁতিবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব আব্দুল মতিন মৃধার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, সুজানগর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  আলহাজ্ব আব্দুল কাদের রোকন, জেলা আওয়ামী লীগের উপপ্রচার  ও প্রকাশনা সম্পাদক, সুজানগর পৌরসভার সাবেক মেয়র  তোফাজ্জল হোসেন তোফা, সুজানগর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান।

সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, রানীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জী, এম তৌফিকুল আলম পীযূষ,ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন,আহমদপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া,নাজিরগঞ্জ  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাত্তার  প্রামানিক, দুলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মালেক মাস্টার, ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  নাসিরুদ্দিন বেপারী,  সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান দয়ালসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park