সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৮ মাস আগে
  • ১০ বার পঠিত

স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির আওতায় স্কুল শিক্ষক ও অভিভাবকদের জন্য পাবনার সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (৯ জুলাই) উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

তিনি বলেন, এই প্রত্যন্ত অঞ্চলের স্কুলে মিল্ক ফিডিং কর্মসূচি দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। যারা আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে তাদের জন্য জননেত্রী শেখ হাসিনা মিল্ক ফিডিংয়ের ব্যবস্থা করেছেন। স্মার্ট বাংলাদেশে স্মার্ট নাগরিক গড়ে তোলার জন্য এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। ছোট ছোট বাচ্চাদের জন্য এই আয়োজন খুবই উপকারে আসবে। নারায়ণপুরের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কথা জননেত্রী স্বরণ করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আ.লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

শেখ হাসিনা সরকার গ্রামগঞ্জের মানুষের জন্য চিন্তা করে স্বাস্থ্যসেবা উন্নত করতে প্রতিটি এলাকায় কমিউনিটি ক্লিনিক বানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিধবা নারী, প্রতিবন্ধী ও বৃদ্ধদের ভাতার ব্যবস্থা করেছেন। গ্রামের মানুষের আর্থ সামাজিক উন্নত করতে রাস্তাঘাট কালভার্ট ও ব্রিজ করে দিয়েছেন। বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই উপহার দিয়েছেন। স্কুলে পড়াশুনা ফ্রি করে দিয়েছেন।

ম্যানেজিং কমিটিকে এই মিল্ক সরবরাহকারীদের থেকে ঠিকমত বুঝিয়ে নেওয়ার আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন, সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সুজানগর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, নাজিরগঞ্জের নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান।

অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোস্তাক আহমেদ, নাজিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান খান, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফিরোজ খান, ভেটেরিনারি সার্জন কানিজ ফাতেমা, নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাজু প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park