সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ৬১ বার পঠিত

আসন্ন পাবনার সুজানগরে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের প্রথম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৮ জানুয়ারি) রাতে উপজেলার তাঁতিবন্ধ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ভবানীপুর গ্রামে উঠান বৈঠকের আয়োজন করা হয়।

তাঁতিবন্ধ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য বাবু প্রামানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সুজানগর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

বক্তব্যের শুরুতেই সুজানগর ও আমিনপুরের সাধারণ মানুষেরা এমপি পদে আহমেদ ফিরোজ কবিরকে বিপুল ভোটে বিজয় করার জন্য সবাইকে তিনি ধন্যবাদ জানান। শান্তিপূর্ণ ভোট উৎসবের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা থাকবে।

তিনি সরকারের প্রশংসা করে বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। সাধারণ মানুষের সরকার।  আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে। সেইসঙ্গে দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার ধারাবাহিকতা বজায় রাখার  আহ্বান জানান।  আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন।

সেই ধারাবাহিকতায় আমি সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার গ্রামীণ রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ যাবতীয় আশানুরূপ উন্নয়ন করা হয়েছে। আমাকে আবারও উপজেলা পরিষদের নির্বাচনের জন্য  নৌকার মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে নৌকাকে বিজয় করা হবে। সেইসঙ্গে সাধারণ মানুষের জন্য নিরলসভাবে কাজ করার ধারাবাহিকতা বজায় থাকবে।

সুজানগরের আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকাকে বিজয় করতে সাধারণ মানুষের দোরগোড়ায় সেবার হাত বাড়িয়ে দেওয়ার বিকল্প নাই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  তাঁতিবন্ধ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস খন্দকার,সাধারণ সম্পাদক আবদুল আওয়াল খান ,সুজানগর উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ,সুজানগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুনসহ ভবানীপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ যুবলীগ কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

উল্লেখ্য: প্রথমবারের মত নৌকার মনোনয়ন পেয়ে তিনি বিপুলভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন। ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি শপথ গ্রহণ করেন।

এর আগে তাঁর বাবা মো: আবুল কাশেম উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।  আবুল কাশেমের মৃত্যুর পর ছেলে শাহিনুজ্জামান শাহীন বাবার হাল ধরেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ নিরলসভাবে করে যাচ্ছেন।

বিগত ৫ বছর তিনি সুনামের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park