সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ১৩৫ বার পঠিত

পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে জনগণের বসার জায়গা দৃষ্টিনন্দন গোলঘরের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ফিতা কেটে গোলঘর উদ্বোধন করা হয়। পরে আলোচনা সভা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীমা সুলতানা। সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের গোলঘর সবার আগে উদ্বোধন করায় ও উন্নয়নমূলক কাজ দারুণভাবে সম্পন্ন করায় সন্তোষ প্রকাশ করে চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে ইউনিয়ন পরিষদ চত্ত্বরের ফুলের বাগান, ডিজিটাল সেন্টারসহ পুরো পরিষদ পরিদর্শন করেন। শেষে পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, আজকে পাবনা সদরের সাদুল্লাপুর ইউনিয়নের সাধারণ জনগণের জন্য বসার জায়গা গোলঘর সবার আগে উদ্বোধন করতে পেরে খুবই ভালো লাগছে। প্রতিটি চেয়ারম্যানের এমন আগ্রহ থাকলে মডেল উপজেলায় পরিনত করতে বেশি সময় লাগে না। পরিষদকে নিজের বাড়ির মত মনে করলে এখানে উন্নয়ন করা খুবই সহজ বিষয়। এটাকে নিজের বাড়ি ভাবতে হবে। সেভাবে ঢেলে সাজাতে হবে।

পাবনা সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে উন্নয়নমূলক কাজ নিয়মিত তদারকি করা হচ্ছে । কোথাও অনিয়মের সুযোগ নেই। প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সরকারি বরাদ্ধকৃত উন্নয়নমূলক কাজগুলো সঠিকভাবে করতে হবে। চেয়ারম্যান মেম্বাদের সাধারন জনগনের সাথে মিলে মিশে কাজ করতে হবে। চেয়ারম্যানদের নিয়মিত স্কুলে ভিজিট করতে হবে। যাতে ছোটছোট সোনামণিরা বড় হয়ে চেয়ারম্যান হওয়া বা মানুষের সেবা করার আগ্রহ সৃষ্টি হয়। ভাতা কার্ড দরিদ্র মানুষের মাঝে বিতরণ করতে হবে। উন্নয়নমূলক কাজ স্বচ্ছতার সঙ্গে করতে হবে। মানুষের দৌড়ঘোড়ায় সেবা পৌছে দিতে হবে। যে গোলঘর আজকে উদ্বোধন করা হলো সেটির মাধ্যমে জনগণ সেবা পাবে।

 সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মোল্লার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাবনা সদর উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম, সদর উপজেলা এলজিইডি উপসহকারী প্রকৌশলী আজিজুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব, জাকারিয়া হোসেন, ইউপি সদস্য, শিমুল মাহমুদ, হাইস প্রামানিক, ইকতার প্রামাণিক, নাজমুল হোসেন, আব্দুল আলিম, রমজান মোল্লা, শফি সরদার, জনাব আলী খান, হাসিবুল ইসলাম, শাকিলা খাতুন, আছমা খাতুন, হাওয়া খাতুন ও ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park