সাদুল্লাপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কামিল হোসেনের জন্মদিন পালন সাদুল্লাপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কামিল হোসেনের জন্মদিন পালন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

সাদুল্লাপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কামিল হোসেনের জন্মদিন পালন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১৭৯ বার পঠিত

জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন পরিবেশ পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সফল প্রচার সম্পাদক আলহাজ্ব মোঃ কামিল হোসেনের জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) রাতে খালিশপুর বাজার সাদুল্লাহপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নিজস্ব কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক কার্যকরি সদস্য সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বদরুদ্দোজা খান মানিক, সাদুল্লাহপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খান , চরতারাপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবি,জামাল উদ্দিন,সাবেক সফল ছাত্রনেতা মনসুর আলম খান ,দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুজন মাহমুদ খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহিন হোসেন ,সাবেক সফল ছাত্রনেতা ইসহাক আলী প্রাং,উদিয়মান ছাত্রনেতা নয়ন হোসেন,মঙ্গল খান,নাসিম খান ,আকাশ বিশ্বাস।

 

এছাড়াও সাদুল্লাহপুর ও চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষকলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক সফল ছাত্র নেতা বদরুদ্দোজা খান মানিক বলেন, বর্তমানে পাবনা জেলা আওয়ামী লীগের রাজনীতিতে আলহাজ্ব কামিল হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তৃণমূলে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের একত্র করছেন। দলীয় কর্মীদের পাশে থাকাসহ অসহায় মানুষদের সেবা করছেন। শিক্ষার মান উন্নয়নের কাজ করছেন। রাজনীতিতে ব্যাপক পরিবর্তন করেছেন।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের সঙ্গে মিলেমিশে দলীয় কাজগুলো সঠিকভাবে সম্পাদন করে যাচ্ছেন। স্বাধীন বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরিত করার মহতী স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ত্যাগী এই নেতার শুভ জন্মদিনে তার দীর্ঘজীবন কামনা করেন। পরিশেষে দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park