সাঁথিয়ায় ঈদের জামা কিনে না দেয়ায় ফাঁস নিল স্কুলছাত্র সাঁথিয়ায় ঈদের জামা কিনে না দেয়ায় ফাঁস নিল স্কুলছাত্র – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ অপরাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ অপরাহ্ন

সাঁথিয়ায় ঈদের জামা কিনে না দেয়ায় ফাঁস নিল স্কুলছাত্র

নিজস্ব প্রতিনিধি, সাঁথিয়া
  • আপডেট সময় : ১০ মাস আগে
  • ১০২ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ঈদের জামা কিনে না দেয়ায় বাবার উপর অভিমান করে রাকিবুল শেখ (৮) নামে তৃতীয় শ্রেণীর এক ছাত্র আত্মহত্যা করেছে।
রোববার (১৭ এপ্রিল) রাতে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে দুপুরের দিকে ঘটনা ঘটে।
নিহত ছাত্র পৌরসভাধীন ছেঁচানিয়া মধ্যপাড়া এলাকার মানিক হোসেনের ছেলে ও ছেচানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী । বাবা মানিক হোসেন পেশায় একজন বরফ বিক্রেতা।
রাকিবুলের পরিবার জানান,  দুপুরের দিকে রাকিবুল ঈদের জামাকাপড় কিনে দেয়ার জন্য তার পরিবারের নিকট বায়না ধরে। এর আগেও কয়েকবার জামাকাপড় কিনে দেওয়ার জন্য আবদার করেছিল। আজকের মধ্যে ঈদের জামাকাপড় কিনে না দিলে স্কুলে যাওয়া বন্ধ করে দেওয়ারও কথা বলে।
এতে বরফ বিক্রেতা গরীব অসহায় বাবা কিনে দিতে না পারায় অভিমান করে সবার অগোচরে নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে ।
 সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, পরে খবর পেয়ে পুলিশ রোববার সন্ধ্যারাতেই লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে পরিবারকে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা নথিভুক্ত করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park