সাঁথিয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই কৃষকের সাঁথিয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই কৃষকের – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০২:২৬ অপরাহ্ন
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী জাতীয় নির্বাচনে কামরুজ্জামান উজ্জ্বলকে দলীয় প্রার্থী ঘোষণা স্বাধীনতা দিবসে পাবনা ইউনানী-আয়ুর্বেদিক মেডিকেল কলেজে বৃক্ষরোপণ  পৃথিবীর কাছ দিয়ে ছুটে যাবে বিরাট গ্রহাণু সাঁথিয়ায় নতুন ঘর পাচ্ছেন ১৪২ ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবনায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ এক যুগ পরে কাজিরহাট সম্মিলিত যুবক সমিতির নতুন আহবায়ক কমিটি অনন্য সমাজ কল্যাণ সংস্থাকে নিয়ে ষড়যন্ত্র চলছে : নির্বাহী পরিচালক পাবনায় শক্রতার আগুনে পুড়ে ছাই ব্যবসায়ীর বসতভিটা,  ১৫ লাখ টাকার ক্ষতি সুজানগরে বাকপ্রতিবন্ধীর পরিবার ভিটেবাড়ি ছাড়া, জমি লিখে নেয়ার চেষ্টা  সায়েন্সল্যাবে ভবনে বিস্ফোরণ, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

সাঁথিয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই কৃষকের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৪ মাস আগে
  • ৪৯ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ট্রাকচাপায় দুই কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে উপজেলার কাশিনাথপুর-বগুড়া মহাসড়কের পাটগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার খিদির গ্রামের মুত হাঁচেন আলীর ছেলে করিমন চালক মুন্নাফ আলী (৫০) ও যাত্রী হাশেম আলী দরবেশের ছেলে জিয়াউর রহমান (৪৫)।

সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে খিদির গ্রাম থেকে একটি করিমনযোগে কয়েকজন কৃষক পেঁয়াজ নিয়ে বেড়া হাটের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে পাটগাড়ি এলাকায় বগুড়া অভিমুখী একটি ট্রাকচাপায় যাত্রীবাহি করিমনটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে যাত্রীরা আহত হন। তার মধ্যে গুরুতর আহত তিনজন কৃষককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যায়। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত আরও পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ও মাধপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু তার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে কেউ মারা যায়নি। তবে হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়ার কথা শুনেছি। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park