শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পিকার শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পিকার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পিকার

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৮ মাস আগে
  • ৭১ বার পঠিত

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, শিক্ষার প্রতিষ্ঠানের ভালো পরিবেশ তৈরি হয়, খাদ‌্য উৎপাদন বৃদ্ধি পায়, বিভিন্ন দুর্যোগের কারণে বিদ‌্যুতের কিছুটা সংকট তৈরি হলেও তা থেকে উত্তরণ ঘটে ও মানুষ বিদ‌্যুৎ পায়, বস্ত্রের অভাব থাকে না, গৃহহীনদের গৃহ দেওয়া হয়। ঈদে একটি উপজেলাতেই প্রায় ২৬ হাজার দুঃস্থ মানুষকে খাদ‌্য সামগ্রী প্রদান করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে।

সোমবার (১০ জুলাই) দুপুরে সাঁথিয়ার মাধপুর শেখ হাসিনা উচ্চ বিদ‌্যালয়ের চার তলা ভিত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, শতভাগ শিক্ষিতের জাতি গড়ে তোলার লক্ষ‌্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছে। উন্নয়নের বাকী কাজ সম্পন্ন করতে হলে মুক্তিযুদ্ধ-চেতনাবিরোধীদের রুখে দিয়ে জনগণকে আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করতে হবে।

সাঁথিয়া উপজেলাধীন খান মামুদপুর ও নন্দনপুর বাজার সংলগ্ন ইছামতি নদীর উপর পরিকল্পিত ব্রিজ নির্মানের স্থান পরিদর্শনকালে মোঃ শামসুল হক টুকু বলেন, ইছামতী নদীকে ঘিরে এই অঞ্চলের মানুষের অনেক স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে অচিরেই এখানে ব্রিজ নির্মিত হবে, নদীতে নৌপথে যাতায়াতের অনুকুল পরিবেশ তৈরি হবে এবং ইছামতি নদী হবে দৃষ্টিনন্দন ও চিত্তবিনোদনের একটি জায়গা।

অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park