শেখ হাসিনার জন্ম না হলে উন্নয়নের বাংলাদেশ হতো না: ডেপুটি স্পিকার  শেখ হাসিনার জন্ম না হলে উন্নয়নের বাংলাদেশ হতো না: ডেপুটি স্পিকার  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

শেখ হাসিনার জন্ম না হলে উন্নয়নের বাংলাদেশ হতো না: ডেপুটি স্পিকার 

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৭১ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না আর বাংলাদেশের অহংকার বাঙালি জাতির অহংকার জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের এত উন্নয়ন ও সমৃদ্ধি হতো না বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ (বেড়া-সাঁথিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে পাবনার বেড়ায় মেয়র গোল্ডকাপ আন্ত:জেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বেড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আসিফ শামস রঞ্জনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।
উদ্বোধনকালে ডেপুটি স্পিকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম নেওয়া হলো বাংলাদেশের জন্ম হতো না। আর তার কন্যা শেখ হাসিনার জন্ম না হলে আজকে যে উন্নয়ন হয়েছে, উন্নয়নের যে বাংলাদেশ হয়েছে তা হতো না। উন্নয়নের যে সাহস তা শেখ হাসিনা ছাড়া কেউ দেখাতো না। তাই শেখ হাসিনার জন্মদিন বাঙালি জাতির জন্য অত্যন্ত আনন্দের দিনে পরিণত হয়েছে। শেখ হাসিনার জন্মদিনকে মানুষের সামনে আরও আকর্ষণীয় করার জন্য এই আয়োজন করা হয়েছে। খেলাধুলার মাধ্যমে মানুষকে আরও সমৃদ্ধ করবে।
এস এম কামাল বলেন, কয়েক দিন আগে তৃণমূল থেকে উঠে আসা আমাদের মেয়েরা বিশ্ব জয় করেছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অনুপ্রেরণা ও ভালোবাসায় আজকে মেয়েরা বিশ্ব জয় করতেছে। এই খেলাধুলার মাধ্যমে সন্ত্রাসকে বিদায় দিব, সাম্প্রদায়িকতাকে বিদায় দিব, মাদককে বিদায় দিব এবং সুখী উন্নয়নে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করা হবে।
তিনি আরো বলেন, আজকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। তাই যদি বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র হয়, বাংলাদেশের মানুষ সেই ষড়যন্ত্র করবে, ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করবে। কেউ শেখ হাসিনাকে টেনে নামাতে পারবে না, বরং শেখ হাসিনা বাংলাদেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের দরবারে পৌঁছে যাবেন।
বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার আয়োজনের এই টুর্নামেন্টে মানুষের ঢল নামে। ২০ টাকা মূল্যের টিকিট সংগ্রহ করে দর্শকরা স্টেডিয়ামে প্রবেশ করেন। দর্শকদের ঢলে স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে যায়। খেলা চলাকালে দর্শকরা আনন্দ উল্লাসে মেতে ওঠেন।
মাসব্যাপী টুর্নামেন্টের অংশগ্রহণ করেছে বিভিন্ন জেলার ১৬ টি দল। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে সিরাজগঞ্জ জেলা একাদশ ও নারায়ণগঞ্জ জেলা একাদশ। চ্যাম্পিয়ন দলের জন্য ৩ লক্ষ টাকা এবং রানার আপ দলের জন্য ২ লক্ষ টাকা পুরষ্কার ঘোষণা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park