শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ৩৫ বার পঠিত

শিশুদের সকল খেলার মাঠ দখলমুক্ত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন জাতীয় সংসদেও পাবনা-সিরাজগঞ্জ আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।
রোববার(০৯ অক্টোবর) রাত ৯টায় শিশুভিত্তিক প্রথম আন্তর্জাতিক গণমাধ্যম ‘চাইল্ড মেসেজ’ বাংলা বিভাগ আয়োজিত শুনো আমাদের কথায় অংশ নিয়ে তিনি একথা বলেন।
বিভিন্ন জেলা থেকে অংশ নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশে প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, জাতীয় সংসদে বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হলে শিশুদের জন্যে কী কাজ করবেন- এক শিশুর এমন প্রশ্নের জবাবে জলি বলেন, এতো বড় চিন্তা করিনি। তবে দেশের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসেবে সবসময়ই শিশুদের জন্য কাজ করতে আগ্রহী।
আপনার নির্বাচনী এলাকায় শিশুদের সমস্যা শুনতে বিশেষ কোনো সময়সূচি করা আছে কি-না, যদি না থাকে তবে করার চিন্তা আছে কি-না, আরেক শিশুর এমন প্রশ্নের জবাবে তিনি জানান, শিশুদের সমস্যা শোনার স্বার্থে তার দফতর সপ্তাহে দুই দিন বিশেষ উদ্যোগ নেবে।
আয়োজনে মুমতাহিনার সঞ্চালনায় আরও অংশ নেন আরটিভির হেড অব ডিজিটাল কবির আহমেদ ও চাইল্ড মেসেজের নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী প্রমুখ।
চাইল্ড মেসেজ নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী বলেন, ইউনাইটেড ন্যাশনস কনভেনশন অন দ্য রাইটস অব চাইল্ড বাস্তবায়নে এভাবে কাজ করে যেতে চাই আমরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park