শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার : এমপি জলি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৯৩ বার পঠিত

শিশুদের সকল খেলার মাঠ দখলমুক্ত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন জাতীয় সংসদেও পাবনা-সিরাজগঞ্জ আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।
রোববার(০৯ অক্টোবর) রাত ৯টায় শিশুভিত্তিক প্রথম আন্তর্জাতিক গণমাধ্যম ‘চাইল্ড মেসেজ’ বাংলা বিভাগ আয়োজিত শুনো আমাদের কথায় অংশ নিয়ে তিনি একথা বলেন।
বিভিন্ন জেলা থেকে অংশ নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশে প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, জাতীয় সংসদে বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হলে শিশুদের জন্যে কী কাজ করবেন- এক শিশুর এমন প্রশ্নের জবাবে জলি বলেন, এতো বড় চিন্তা করিনি। তবে দেশের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসেবে সবসময়ই শিশুদের জন্য কাজ করতে আগ্রহী।
আপনার নির্বাচনী এলাকায় শিশুদের সমস্যা শুনতে বিশেষ কোনো সময়সূচি করা আছে কি-না, যদি না থাকে তবে করার চিন্তা আছে কি-না, আরেক শিশুর এমন প্রশ্নের জবাবে তিনি জানান, শিশুদের সমস্যা শোনার স্বার্থে তার দফতর সপ্তাহে দুই দিন বিশেষ উদ্যোগ নেবে।
আয়োজনে মুমতাহিনার সঞ্চালনায় আরও অংশ নেন আরটিভির হেড অব ডিজিটাল কবির আহমেদ ও চাইল্ড মেসেজের নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী প্রমুখ।
চাইল্ড মেসেজ নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী বলেন, ইউনাইটেড ন্যাশনস কনভেনশন অন দ্য রাইটস অব চাইল্ড বাস্তবায়নে এভাবে কাজ করে যেতে চাই আমরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park