রূপপুর পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু  রূপপুর পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

রূপপুর পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৯ মাস আগে
  • ৪০ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ (আরএনপিপি) প্রকল্পের এক রুশ নাগরিকের মৃত্যু হয়েছে।
 বুধবার (২৬ জুলাই) সকালে  শহরের আলো জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।৷ বুধবার বিকেলে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত লিভাইনা ইউলিয়া (৩২) রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের বিদেশীদের জন্য নির্মিত গ্রিনসিটি বহুতল আবাসিক ভবনে রুশ এনারগাতন কোম্পানির কনসার্ন হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পেটের পীড়া নিয়ে চিকিৎসা নিতে রুশ নাগরিক ইউলিয়া মঙ্গলবার শহরের আলো জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। কর্মরত চিকিৎসক সুস্থতার জন্য ভর্তি করেন। চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে উঠেন। বুধবার সকালে ইউলিয়া পেটের পীড়া নিয়ে বাথরুমে যায়। কিন্তু বাথরুম থেকে ফিরতে দেরি দেখে হাসপাতালের এক সেবিকা দরজায় নক করে কোন সাঁড়াশব্দ না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করেন। কর্তৃপক্ষ এসে টয়লেটের দরজা ভেঙ্গে ইউলিয়াকে মেঝেতে পরে থাকতে দেখেন। পরে শারীরিক পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ঈশ্বরদী থানায় খবর দেন।
রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস তালুকদার বলেন, আমি দুইদিনের ছুটিতে ঢাকায় ছিলাম। মাত্র পাবনায় আসছি। আমাকে ফোনে বিষয়টি জানানো হয়েছে। অসুস্থতার জন্য ঈশ্বরদীর একটি ক্লিনিকে ভর্তি ছিল। শারিরীক অবস্থার অবনতি হলে শিফট করার আগেই মারা গেছেন। প্রকল্পের নিয়মনীতি অনুযায়ী আইনগতভাবে মরদেহ হস্তান্তর হবে।
ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) অরবিন্দ সরকার বলেন, খবর পেয়ে সকালের দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে দূতাবাসের মাধ্যমে তাদের স্বজনদের কাছে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park