রিকশাচালকের বাড়িতে হামলা, ৪ সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাবা-মা রিকশাচালকের বাড়িতে হামলা, ৪ সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাবা-মা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

রিকশাচালকের বাড়িতে হামলা, ৪ সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাবা-মা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৩২ বার পঠিত

জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে রিকশাচালক মো. আতিকুল ইসলামের বাড়িতে হামলা, ভাঙচুর ও ব্যাপক লুটপাটের অভিযোগ উঠেছে। দরিদ্র রিকশাচালকের বাড়ির নগদ টাকা, ছাগল, খাদ্যপণ্য, আসবাবপত্র এমনকি টিউবয়েল ও কাপড়ও লুট করে নেওয়া হয়েছে। থানায় অভিযোগ দিয়েও কোনো প্রতিকার না পাওয়ায় ৪ শিশু সন্তান নিয়ে আতিকুল দম্পতি অন্যের বাড়িতে মানবেতর জীবনযাপন করছেন।

পাবনার সদর উপজেলার দোগাছী ইউনিয়নের বলরামপুরের মধ্যপাড়ার রিকশাচালক মো. আতিকুল ইসলামের বাড়িতে ১১ জানুয়ারি এ ঘটনা ঘটে। ঘটনার পরদিন ভুক্তভোগী দম্পতি থানায় লিখিত অভিযোগ জানান। ঘটনার প্রায় ১ মাস অতিবাহিত হলেও পুলিশ এখনও কোনো ব্যবস্থা নেয়নি বলে জানা গেছে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ভূমিহীন দরিদ্র রিকশাচালক আতিকুল ইসলাম তার ভায়রা রিপনের জমিতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। কিছুদিন ধরে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভায়রা রিপনের সঙ্গে প্রভাবশালী আলাই সরদারের লোকজনদের বিরোধ চলছে। সেই বিরোধকে কেন্দ্র করে রিপনের বাড়ি দূরে হওয়ায় গত ১১ জানুয়ারি প্রতিবেশী রিকশাচালক মো. আতিকুল ইসলামের বাড়িতে হামলা চালায় আলাই সরদারের লোকজন। এ সময় বাধা দিলে আতিকুলের স্ত্রী ও শিশু সন্তানদেরও মারধর করা হয়। লুট করে নিয়ে যাওয়া হয় নগদ টাকা, ৪টি ছাগল, ঘরের আসবাবপত্র, টিউবয়েল, কাপড়। এমনকি সরকারের দেওয়া স্লিপের চাউলসহ খাদ্যপণ্যও লুটপাট করা হয়।

এ ঘটনায় রিকশাচালক আতিকুলের স্ত্রী রুমা খাতুন বাদী হয়ে ১৩ জানুয়ারি পাবনা সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ দেওয়ার প্রায় ১ মাস হতে চললেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। উল্টো তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। হামলা-ভাঙচুর ও লুটপাটের ১ মাস পরেও নিজ বাড়িতে উঠতে পারছে না ভুক্তভোগীরা। অন্যের বাড়িতে শিশু সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছেন।

হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আরিফ বলেন, আগে তাদের বিরুদ্ধে প্রতিপক্ষের মামলা হয়েছে।‌ এখন তাদের বাড়িতে কারা লুটপাট করলো আমি জানি না। শুনেছি তারা মীমাংসা করবে। আমি ছুটিতে আছি। এসে দেখব।

 

তবে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আমি অভিযোগকারীদের থানায় আসতে বলেছি। তাদের অভিযোগ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাকিব হাসনাত/আরকে

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park