মেট্রো রেলে জন্ম নেওয়া সেই শিশুর নাম রাখা হলো মেট্রো রেলে জন্ম নেওয়া সেই শিশুর নাম রাখা হলো – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ পাবনায় শিক্ষকদের বরণ ও প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠান দিনে শুনসান নিরবতা, আঁধার নামলেই শুরু হয় সুজানগরে বালু উত্তোলনের মহোৎসব  পাবনায় বই মেলার উদ্বোধন করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান  পাাবনায় ইন্টার্ন নার্সকে মারধরের প্রতিবাদে তৃতীয়দিনে কর্মবিরতি রূপপুর নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন মন্ত্রী ইয়াফেস, জড়ালেন তর্কে পাবনা জেনারেল হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগ দালালের বিরুদ্ধে ‘আমার সঙ্গে আল্লাহ ছাড়া কেউ নেই, এজন্য বিচারও চাইনি!’

মেট্রো রেলে জন্ম নেওয়া সেই শিশুর নাম রাখা হলো

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৪ সপ্তাহ আগে
  • ৪২ বার পঠিত

দেশে প্রথমবারের মতো মেট্রোরেল চালুর পরে আজ (বৃহস্পতিবার) সেখানে জন্ম নিয়েছে এক ফুটফুটে শিশু। যার নাম রাখা হয়েছে রাজত্ব। শিশুটির বাবা সুকান্ত সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি পুলিশে চাকরি করেন। বর্তমানে মহানগরীর দক্ষিণখান থানায় কর্মরত রয়েছেন। সুকান্তের প্রথম সন্তানের নাম রাজবীর। সেখান থেকেই দ্বিতীয় সন্তানের নাম আগেই ঠিক করে রেখেছিলেন রাজত্ব।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপক মাহফুজুর রহমান জানান, ‘ওই নারীর নাম সোনিয়া রানি। আজ সকালে স্বামী সুকান্ত সাহার সঙ্গে উত্তরা থেকে তিনি মেট্রোরেলে রওনা দিয়েছিলেন। ট্রেনটি আগারগাঁও স্টেশনে পৌঁছালে তার প্রসববেদনা ওঠে। তখন স্কাউট সদস্য ও ডিএমটিসিএল কর্তৃপক্ষ দ্রুত তাঁকে স্টেশনের ফার্স্ট এইড কক্ষে নিয়ে যায়। পরে এক নারী চিকিৎসকের সহায়তায় শিশুর জন্ম হয়।

উত্তরার লনভোগের বাসিন্দা সুকান্ত সাহা জানান, রাজত্বের মা এখন সুস্থ আছে। তবে ছেলেকে এনআইসিইউতে (নবজাতক নিবিড় পরিচর্যা কেন্দ্র) রাখা হয়েছে। আগামী ১০ ঘণ্টা ডাক্তারের অভজারভেশনে থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park