‘মিথ্যা তথ্য’ দেওয়ায় প্রতিবাদ সভা ‘মিথ্যা তথ্য’ দেওয়ায় প্রতিবাদ সভা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩১ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

‘মিথ্যা তথ্য’ দেওয়ায় প্রতিবাদ সভা

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১০ মাস আগে
  • ১১১ বার পঠিত

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বিভাগীয় পদোন্নতি ও নির্বাচন কমিটির সদস্য সচিবের অব্যাহতি পত্রে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে ‘মিথ্যা তথ্য’ দেওয়া হয়েছে। এমন দাবি করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতি।

রোববার বিকেলে রাজধানীর কাকরাইলে আইডিবি ভবনে আয়োজিত এক প্রতিবাদ সভা থেকে এ দাবি করা হয়।  সভায় বক্তারা বলেন, সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য একটি মহল মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দাখিল করেছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে চলমান নিয়োগ প্রক্রিয়া যাতে স্বচ্ছতার সঙ্গে হয় এবং প্রকৃত মেধাবীরাই যাতে চাকরি পান ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি প্রকৌশলী মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অধিদপ্তরের সাধারণ সম্পাদক মো. জাফর আলী সিকদার, সহ-সভাপতি মো. কামরুজ্জামান নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাকলায়েন, সাংগঠনিক সম্পাদক রতীল চন্দ্র সেন, প্রচার সম্পাদক আব্দুর রহিম রাসেল, দপ্তর সম্পাদক রেজাউল হক, মো. মফিকুল ইসলাম, নাহিদ সুলতানা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park