মারা গে‌ছেন গাছে বেঁ ধে আ গু ন দেওয়া সেই নারী, দেবর আটক মারা গে‌ছেন গাছে বেঁ ধে আ গু ন দেওয়া সেই নারী, দেবর আটক – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

মারা গে‌ছেন গাছে বেঁ ধে আ গু ন দেওয়া সেই নারী, দেবর আটক

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৮৩ বার পঠিত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁ ধে গায়ে আ গু ন ধ‌রি‌য়ে দেওয়া সু‌ফি বেগম (৫০) মারা গে‌ছেন।

বুধবার (১১ জানুয়ারি) সকা‌লে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজের শেখ হা‌সিনা বার্ন ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান তি‌নি।

অপর‌দি‌কে দেবর লিয়াকত মোল্লাকে (৫০) আটক ক‌রে‌ছে পু‌লিশ।

গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) রা‌তে পু‌লিশ তা‌কে ঢাকা থে‌কে আটক ক‌রে। একইদিন সকাল ১১টার দিকে উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাঁপা গ্রামে এ ঘটনা ঘটে।

এর আগেও ওই দেবর তার ভাবির মাথার চুল কেটে দিয়েছিল। পরে সালিশ বৈঠকের মাধ‌্যমে তা মিটিয়ে নেওয়া হয় বলে এলাকাবাসী জানায়।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাঁপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইউসুফ আলী মোল্লার সঙ্গে তার আপন ভাই লিয়াকত মোল্লার দীর্ঘদিন ধরে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। অভিযুক্ত লিয়াকত মোল্লা একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। তিনি তার পৈতৃক সম্পত্তির প্রাপ্য অংশ বিক্রি করে চলে যাযন। কিন্তু এখনো তিনি সম্পত্তি দাবি করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে আজ সকালে লিয়াকত তার ভাবি সুফি বেগমকে ঘর থেকে বাইরে এনে উঠানে থাকা পেয়ারা গাছের সঙ্গে বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেন।

প‌রে স্বজনরা তা‌কে প্রথ‌মে কা‌শিয়ানী হাসপাতা‌লে ও প‌রে ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জের শেখ হা‌সিনা বার্ন ইউনিটে পাঠায়। সেখানে বুধবার ভোরে তার মৃত্যু হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মৃত‌্যুর বিষয়টি নি‌শ্চিত ক‌রে জা‌নি‌য়ে‌ছেন, এ ঘটনায় অভিযুক্ত দেবর লিয়াকত মোল্লা‌কে ঢাকা থে‌কে আটক করা হ‌য়ে‌ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park