ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

ভুল বক্তব্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি পক্ষ: উজ্জ্বল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ১৩৫ বার পঠিত

মহান স্বাধীনতার সাল নিয়ে আমার একটি বক্তব্যের ভুল তুলে ধরে একটিপক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে এবং ষড়যন্ত্র করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য ও পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জ্বল।

 

তৃতীয় দিনের মতো সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পাবনার বেড়া উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

এদিন বিকেল থেকে রাত পর্যন্ত নতুন মিরপুর মন্দির, শিতলপুর দিলীপগুহ মণ্ডপ, রতনগঞ্জ দুর্গা মণ্ডপ, মাসুমদিয়া-ভবানীপুর মণ্ডপসহ উপজেলার সাগরকান্দি ও মাসুমদিয়া ইউনিয়নের বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

কামরুজ্জামান উজ্জ্বল বলেন, প্রতি বছরের মতো এবারও দূর্গা পূজার শুরু থেকেই আমি আমার সংখ্যালঘু ভাইদের সঙ্গে রয়েছি। প্রথম দিন থেকেই বিভিন্ন মন্দির পরিদর্শন করছি। গতকাল রোববার মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ার সময় একটি ভুল করেছিলাম। ১৯৭১ সালে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছিলেন। আমি গতকাল ১৯৭১ এর জায়গায় ভুলবশত ১৯৭৫ বলেছিলাম। এজন্য আমি সকলের নিকট ক্ষমাপ্রার্থী।

তিনি বলেন, আমার এই ভুল বক্তব্য নিয়ে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। তারা অপপ্রচার চালিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এই ষড়যন্ত্র সফল হবে না ইনশাআল্লাহ। আমরা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাবো এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

সাবেক এই ছাত্রলীগ নেতা বলেন, এবারের দুর্গাপূজা যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় এজন্য আমাদের আশা ভরসার প্রতীক গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাদের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। আমরা সেই নির্দেশনা বাস্তবায়নে কাজ করছি। আমরা শুরু থেকে শেষ পর্যন্ত এই দুর্গাপূজায় আমাদের সংখ্যালঘু ভাইদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করব।

এসময় উপস্থিত ছিলেন বাবা উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবু, উপজেলা আওয়ামী লীগ নেতা অনিল কুমার সাহা, সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন চৌধুরী, রুপপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন উজ্জ্বল, তাঁতিবন্ধ চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, সাতবাড়িয়ার চেয়ারম্যান আবুল হোসেন, ঢালারচর আ.লীগ সম্পাদক নাসির উদ্দিন ব্যাপারি, যুবলীগ নেতা আব্দুল মান্নান, রেজাউল করিম, মমিনুল রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি জায়েদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার আহমেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park